স্বাস্থ্য বাংলা ধূমপান মুক্তি কিট

আপনি যদি এই পেজে ঢুঁকে থাকেন, তাহলে অবচেতন মনেই আপনি চাচ্ছেন ধূমপান পরিত্যাগ করতে। আমরা আপনাকে সাহায্য করব সচেতন মনেই ধূমপান থেকে মুক্তি পেতে। কে না জানে যে ধূমপান মৃত্যুর কারণ ডেকে আনে। আমরা অনেকেই ঐকান্তিক চেষ্টার ফলে কিছু দিনের জন্য ধূমপান ছেড়ে দিয়েছি। কিন্তু আবার আমরা ফিরে গেছি সেই পুরনো অভ্যাসের কাছেই। এর প্রধান কারণ হচ্ছে সঠিক পদ্ধতি অবলম্বন না করা। আপনাদের এই জীবন মরণ সমস্যার সমাধান করার প্রচেষ্টা তেই স্বাস্থ্য বাংলা উদ্যোগ নিয়েছে যুক্তরাজ্যের ন্যাশনাল হেল্‌থ সার্ভিস এর ধূমপান মুক্তি প্রকল্পের আদলে বিপুল জনপ্রিয় ‘কুইট কিট’ এর আদলে বাংলায় ও আমাদের দেশের উপযোগী একটি কুইট কিট তৈরি করার। আমরা একটি সমন্বিত ব্যাবস্থার মাধ্যমে এই সেবা দিচ্ছি।

সেবা সমূহঃ

  • সেবা গ্রহিতার জন্য নিজস্ব একটি ‘ধূমপান মুক্তি কিট’ যাতে থাকবে হরেক রকম পদ্ধতি ও নির্দেশনার সমাহার। ধাপে ধাপে এই কিট এর পদ্ধতি গুল মেনে চললে আপনি ধূমপান মুক্ত হবেন নিশ্চিত।
  • সেবা গ্রহিতা ২ বার ডাক্তারের সাথে সরাসরি দেখা করে ধূমপান করা বা না করা নিয়ে সৃষ্ট শারীরিক সমস্যার সমাধান ও পরামর্শ পাবেন যা একদম ফ্রী।
  • স্বাস্থ্য বাংলার মেম্বারশিপ (১ বছরের জন্য) একদম ফ্রী।

 

আমাদের এই সেবা গ্রহন করতে আগ্রহি হলে +88-04478005161 নাম্বার এ ফোন করে আজই আপনার ‘স্বাস্থ্য বাংলা ধূমপান মুক্তি কিট’ টি বুক করুন।

Please Share:

Related posts

Leave a Comment