মেম্বারশিপ কার্ড ও এর সুবিধা

২০০৮ থেকে আমাদের সাথে থাকার জন্য আপনাদের জানাই অন্তরের অন্তঃস্থল থেকে ভালবাসা। কালের পরিক্রমায় আপনাদের সাথে নিয়ে ‘স্বাস্থ্য বাংলা’ হয়ে উঠেছে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিও ও অধিক পঠিত স্বাস্থ্য সম্পর্কিত বাংলা ওয়েব সাইট।

আপনাদের সেবায় আরও নিজেদের নিয়জিত করতে আমরা চালু করেছি ‘স্বাস্থ্য বাংলা’ মেম্বারশিপ প্রকল্প। নিচে আমাদের মেম্বারশিপ সুবিধা বর্ণিত হলঃ

জেনারেল মেম্বারশিপঃ (আপনি ও আপনার পরিবারের সকল সদস্য’র জন্য প্রযোজ্য)

> বাৎসরিকঃ (আপনার অথবা আপনার পরিবারের জন্য)

  • ১ বার ব্যথা ও প্যারালাইসিস রোগ বিশেষজ্ঞ এর সাথে ফ্রী সাক্ষাৎ ও পরামর্শ।
  • ১ বার দন্ত চিকিৎসক এর সাথে ফ্রী সাক্ষাৎ ও পরামর্শ।

> ১ বার UK/USA/AUS/NZ থেকে যে কোন জটিল রোগের ফ্রী বিশেষজ্ঞ মতামত নেয়ার সুবিধা*, পরামর্শ পাবার পর পরবর্তী করনীয় সম্পর্কে ফ্রী পরামর্শ (শর্তঃ অন্তত ৬ মাস এর পুরাতন মেম্বার হতে হবে)।

> ১ বার পরিবারের ১২ বছরের কম বাচ্চাদের শারীরিক ও মানসিক বৃদ্ধি ঠিক আছে কিনা এবং কোন সমস্যা পাওয়া গেলে পরবর্তী করনীয় সম্পর্কে ফ্রী পরামর্শ।

> যে কোন প্যাথলজিক্যাল টেস্ট’এ ৩০% পর্যন্ত ডিসকাউন্ট [ ThyroCare (বাংলাদেশ শাখা), পৃথিবীর ১৪ টি দেশে পরিচালিত বিশ্বের অন্যতম বৃহৎ ল্যাব চেইন, যা দেয় নির্ভুল ও বিশ্ব মানের রোগ নির্ণয় এর নিশ্চয়তা]

> ফিজিওথেরাপি ও লেজার পেইন ম্যানেজমেন্ট চিকিৎসায় ৩০% পর্যন্ত ডিসকাউন্ট (অংশগ্রহণকারী ফিজিওথেরাপি প্র্যাকটিস সমূহে)।

> দন্ত চিকিৎসায় ৩০% পর্যন্ত ডিসকাউন্ট (অংশগ্রহণকারী ডেন্টাল প্র্যাকটিস সমূহে)।

> আপনার ও আপনার পরিবারের ২ জন সদস্য’র বছরে ১ বার করে ডায়াবেটিক টেস্ট ও পরামর্শ ফ্রী [কারণ প্রতি ২ জনের ১ জনই জানেন না যে তার ডায়াবেটিস আছে]

> নাম মাত্র খরচে বাৎসরিক সমগ্র শরীরের ‘হেল্‌থ চেক-আপ’ (অংশগ্রহণকারী ডায়াগনস্টিক ল্যাব সমূহে বিভিন্ন টেস্ট এর মাধ্যমে), সেই সাথে ডাক্তার এর সাথে পরবর্তী করনীয় সম্পর্কে জানতে পরামর্শ ফ্রী।

>২৪ ঘণ্টা মোবাইল এর মাধ্যমে হাসপাতালের ঠিকানা, ভর্তি সংক্রান্ত তথ্য, রক্ত প্রাপ্তিতে সহায়তা, প্রয়োজনে অ্যাম্বুলেন্স এর ব্যবস্থা করা ইত্যাদি সেবা (ফ্রী)।

এই মেম্বারশিপ কার্ড এর মাধ্যমে আপনি পাবেন সকল স্বাস্থ্য সংক্রান্ত সেবার তথ্য সেইসাথে পাবেন বিপুল সাশ্রয়। তাই আপনার ও আপনার পরিবারের অথবা প্রিয়জন কে উপহার দেয়ার জন্য এখুনি এখানে ক্লিক করে আপনার কার্ড টি ‘বুক’ করুন।

Please Share:

Related posts

Leave a Comment