ঢাকায় এ্যাপোলো হাসপাতাল চেন্নাইয়ের বিনামূল্যে চিকিৎসা পরামর্শ ক্যাম্প

ঢাকায় এ্যাপোলো হাসপাতাল চেন্নাইয়ের বিনামূল্যে চিকিৎসা পরামর্শ ক্যাম্প
[স্বাস্থ্যবাংলা ডেস্ক]

আগামী শুক্র ও শনিবার রাজধানীর বনশ্রীস্থ ফরাজী হাসপাতালে এ্যাপোলো হাসপাতাল চেন্নাইয়ের বিশেষজ্ঞ চিকিৎসকগণ সম্পূর্ণ বিনা পয়সায় রোগী দেখবেন।

এ্যাপোলো হাসপাতাল চেন্নাইয়ের গ্যাস্ট্রো এন্টারোলোজি বিভাগের ডাঃ রাজকুমার পালানিপান, পেডিয়াট্রিক ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ রেমা উপপুলুরি, পেডিয়াট্রিক ইউরোলজিস্ট ডাঃ শ্রীপতি ভি এবং নাক,কান ও গলা বিশেষজ্ঞ ডাঃ বাবু মনোহর প্রমুখ বিশেষজ্ঞ চিকিৎসকগণ উক্ত হেলথ ক্যাম্পে উপস্থিত থেকে রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও পরামর্শ প্রদান করবেন।

আগ্রহী রোগীরা ২৯ ও ৩০ শে সেপ্টেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত তাঁদের পূর্ববর্তী মেডিক্যাল ইনভেস্টিগেশন রিপোর্টসহ ক্যাম্প চলাকালীনসময়ে সরাসরি এসে বা পূর্ব অ্যাপয়েন্টমেন্ট করে তাঁদের প্রয়োজন অনুযায়ী এ্যাপোলো চেন্নাইয়ের ডাক্তারদের তাঁদের সমস্যা বিষয়ে পরামর্শ নিতে পারবেন। অ্যাপয়েন্টমেন্টের জন্য ০১৭৯৫৪২১৬২৯ এবং ০১৯৭৪২০০৫০১ এই নম্বর দুটিতে ফোন করেও সহায়তা পাওয়া যাবে।

উল্লেখ্য চেন্নাইস্থ ‘হেলথ কানেক্ট ইন্টারন্যাশনাল’ ও বাংলাদেশের ‘মাইন্ড শেয়ার গ্লোবাল কন্সাল্টেন্সী’র যৌথ উদ্যোগে এবং এ্যাপোলো হাসপাতাল চেন্নাইয়ের সহায়তায় এই ‘বিনামূল্যে চিকিৎসা পরামর্শ ক্যাম্প’টি অনুষ্ঠিত হতে যাচ্ছে। এপ্রসঙ্গে মাইন্ড শেয়ার গ্লোবাল কন্সাল্টেন্সী’র প্রধান নির্বাহী ও এদেশের প্রবীণ হেলথকেয়ার কাউন্সেলর জনাব এম, এ, রব জানালেন, উন্নত চিকিৎসা সুবিধা বঞ্চিত দেশের জটিল রোগীদের আধুনিক ও উন্নত চিকিৎসা সহায়তা প্রদানের লক্ষ্যে প্রায় প্রতি মাসেই তাঁরা বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের অনুমতিক্রমে এধরণের ফ্রী মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করে থাকেন। এপ্রসঙ্গে ‘হেলথ কানেক্ট ইন্টারন্যাশনাল’এর ম্যানেজিং ডাইরেক্টর ও চেয়ারপার্সন জনাব শফিক আজম স্বাস্থ্য বাংলার প্রতিবেদক কে জানান, আরো বেশী সংখ্যক মানুষকে এ্যাপোলো হাসপাতালের উন্নত চিকিৎসা সেবার গ্রহণের সুযোগ করে দেবার লক্ষ্যে ও আমাদের সামাজিক দায়বদ্ধতা ও সেবা কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশের বিভিন্ন শহরে এই ধরনের ফ্রি হেলথ ক্যাম্পের আয়োজন তাঁরা অব্যাহত রাখবে।

Please Share:

Related posts

Leave a Comment